আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে বা‌ড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে সনাতন সম্প্রদায়ের এক বাড়ির আসবাবপত্র ও প্রতিমা ভাঙচুরের অভিযোগ উঠেছে সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে। তিনি উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি। তবে তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন।

শুক্রবার (১৮ ন‌ভেম্বর) সকা‌লে উপ‌জেলার কষ্টাপাড়া এলাকার ঘোষপাড়ার সুবাস ঘোষ ও প্রদীপ ঘো‌ষের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ‌তে উভয়পক্ষের ৯ জন আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় অমলেশ ঘোষ জানান, সকা‌লে স্থানীয় খোর‌শেদ ও তার ভাই আর‌শেদসহ বেশ কয়েকজন লোক আমাদের ঘরবা‌ড়িতে হামলা চালায়। এসময় ঘ‌রে থাকা প্রতিমা ভাঙচুর ক‌রে। বাঁধা দি‌তে গে‌লে ৫ জনকে পিটিয়ে আহত ক‌রে। পরে আহত‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে নেয়া হয়। আহতদের মধ্যে রতন, নি‌খিল, অশোক, শান্ত ঘোষ‌কে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন।

এদিকে অভিযোগ অস্বীকার করে গোবিন্দাসী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি খোরশেদ আলম বলেন, অমলেশ ও সুনিলের নেতৃত্বে উল্টো তারাই আমাদের বাড়িতে হামলা করেছে। এতে আমাদের ৪ জন আহত হয়েছে। মাসহ তারা সবাই গুরুত্বর আহত হলে তাদেও ভূঞাপুর হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিমা ভাঙচুরের ঘটনা সাজানো নাটক। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, হাসপাতালে ৯ জন রোগি এসেছিলো,তাদেও মধ্যে ৪ জন ভর্তি আছে এবং একজনকে উন্নত চিকিৎসার জন্যে টাঙ্গাইল সদও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

তদন্তকারকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, বাড়ির সীমানা নিয়ে তাদের মধ্যে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলছে এবং কোর্টে একটি মামলাও রয়েছে। প্রতিমা ভাঙচুরের ঘটনা সরেজমিনে দেখা গেছে। তবে কে করেছে তা তদন্ত করে বলা যাবে। এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের কয়েকজন আহত হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleপরিবহন ধর্মঘট আমলে নিচ্ছে না মৌলভীবাজার বিএনপি নেতাকর্মীরা
Next articleসিরাজগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান লতিফ বিশ্বাসকে সংবর্ধনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।