মারুফা মির্জা: সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা পরিষদ দ্বিতীয় বারের মত নব নির্বাচিত চেয়ারম্যান লতিফ বিশ্বাসকে সংবর্ধনা গন সংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি শপথ গ্রহন শেষে শুক্রবার সকালে ঢাকা হতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে আসলে সহস্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রা করে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আনা হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ আব্দুল মমিন মন্ডল, সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জিবিত একজন মানুষ। যতদিন বেঁচে থাকবো তার নীতি আদর্শ নিয়ে মানুষ ও দেশের জন্য কাজ করে যাবো। জনগন আমাকে যে ভালবাসা দিয়েছে তাদের কাছে আমি চির ঋনি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার-বার আমাকে সম্মানের আসনে মর্যাদা দেয়ায় তার প্রতিও চির কৃতজ্ঞ।

Previous articleভূঞাপুরে প্রতিমা ভাঙচুরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে
Next articleগোদাগাড়ীর মাদক ডিলাররা ধরা ছোয়ার বাইরে, চলছে রমরমা কারবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।