বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে আর্জেন্টিনা সমর্থকের কাণ্ড!

ভূঞাপুরে আর্জেন্টিনা সমর্থকের কাণ্ড!

আব্দুল লতিফ তালুকদার: দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। আগামীকাল রবিবার থেকে শুরু হতে যাওয়া ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে উন্মাদনায় মেতেছে সারাদেশের আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থরা। কেউ নিজের দেলের জার্সি গায়ে জড়িয়ে ঘুরে বেড়াচ্ছে, কেউবা নিজ দলের পতাকার রঙে নিজের বাড়ি রাঙিয়ে তুলেছেন।

রাস্তার অলিগলি ও বাসা বাড়ির ছাদে শোভা পাচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা। নিজ নিজ দলের পক্ষে যুক্তি তর্কে জড়িয়ে পড়ছে অনেকেই। চা স্টলে বিভিন্ন বয়সের সমর্থরা তাদের দলের সাফল্য নিয়ে শোনাচ্ছেন আশার বাণী।

তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের ভূঞাপুরে নিজের মোটরসাইককে আর্জেন্টিনার পতাকার রং করে অনন্য নজির স্থাপন করলেন আর্জেন্টাইন সমর্থক আক্তার হোসেন। তিনি নিজের বাইকে তার প্রিয় দলের পতাকার রং এ রাঙ্গিয়ে তুমুল আলোচনায় আসেন প্রতি বিশ্বকাপে। সে পেশায় ইঞ্জিন মেকানিক। এ পর্যন্ত তিনি পরপর ৫ টি বিশ্বকাপের মোটর সাইকেলে রং করে বিশ্বকাপ চলাকালীন সময়ে উপজেলা বিভিন্ন অলিগলি দাপিয়ে বেড়ান। তার এই বাইক দেখতে রাস্তাঘাটে ভীর জমান সমর্থকরা। ছবি তোলেন আর্জেন্টাইন বাইকের সাথে। তিনি আশা করছেন এবার মেসির হাতেই উঠবে বিশ্বকাপ ট্রপি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments