শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁয়ে ইয়াবা ও আইসসহ মাদক কারবারি গ্রেপ্তার

সোনারগাঁয়ে ইয়াবা ও আইসসহ মাদক কারবারি গ্রেপ্তার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় প্রায় ৫০ লাখ টাকা মূল্যের মাদক দ্রব্যসহ মোহাম্মদ হোসেন মুন্সি নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১ টার তাকে মাদক দ্রব্যসহ গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দোফল্লা গ্রামের আলী আকবর মুন্সির ছেলে। পুলিশ মাদক পাচারে ব্যবহৃত আলু বোঝাই একটি ট্রাক জব্দ করে। গ্রেপ্তারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জরুরী দায়িত্ব পালনকালে একটি ট্রাকযোগে মাদক পাচারের সংবাদ পান। গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা টোল প্লাজা এলাকায় চেক পোষ্ট বসিয়ে তল্লাসী শুরু করে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী আলু ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২০-৩৭৪২) তল্লাসী করে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইচ) উদ্ধার করা হয় । এসময় মাদক কারবারী মোহাম্মদ হোসেন মুন্সিকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বাদী হয়ে গ্রেপ্তারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি, ফেনির ছাগলনাইয়া থানার আব্দুল হালিমের ছেলে আবু হানিফসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, গ্রেপ্তারকৃত আসামি একজন পেশাদার মাদক কারবারী। তার সঙ্গে একটি চক্র জড়িত। তাদের গ্রেপ্তার করা হবে। গ্রেপ্তার মাদক কারবারীকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments