মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় ফরাজী ফার্নিচার এন্ড ডোর নামের একটি ফার্নিচার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত পৌনে নয়টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তেই আগুনের লেলিহান শিকায় ফার্নিচার তৈরীর ওই কারখানার বেশ কিছু মেশিন এবং কাঠ পুড়ে ছাই হয়ে যায়। এতে ওই দোকানীর প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে কলাপাড়া ফায়ার সার্ভিসের দুইটি টিম প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

কলাপাড়া ফায়ার সার্ভিসের টিম লিডার ইলিয়াস হোসাইন জানান, ঠিক কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটা নিশ্চিত করা যায়নি। তবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটতে পারে। ফরাজী ফার্নিচার এন্ড ডোরের সত্বাধিকারী মোঃ শাহজাহান ফরাজী জানান, তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে আগুন লেগে অনেক কাঠ ও যন্ত্রাংশ পুরে ছাই হয়ে গেছে। প্রায় দশলক্ষ টাকার উপরে ক্ষতি হয়েছে।কিভাবে আগুন লাগছে আসলে বুজতে পারিনি, তবে সন্ধেহ করা হচ্ছে বৈদ্যতিক সার্টসার্কিট থেকে হতে পারে।

 

Previous articleব্রিটিশ আমলের ঈশ্বরদী জংশন স্টেশনে আধুনিকায়নে ছোঁয়া লাগেনি
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।