শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাঅত্যাধুনিক ডায়ালাইসিস সেন্টার স্থাপনে সোনার বাংলা ফাউন্ডেশনের পাশে থাকবে রাসিক

অত্যাধুনিক ডায়ালাইসিস সেন্টার স্থাপনে সোনার বাংলা ফাউন্ডেশনের পাশে থাকবে রাসিক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে অত্যাধুনিক ডায়ালাইসিস সেন্টার স্থাপনে রাজশাহী সিটি কর্পোরেশনের সহায়তা চেয়েছে সোনার বাংলা ফাউন্ডেশন। মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সাক্ষাৎ করে এই সহযোগিতা চান সোনার বাংলা ফাউন্ডেশনের চিফ অপারেটিং অফিসার হোসনে আরা বেগম, এনডিসি (অব. সচিব)।

এ সময় রাজশাহীসহ আশপাশ অঞ্চলের কিডনী রোগীদের স্বপ্ল মূল্যে মানসম্মত এবং চিকিৎসাসেবা নিশ্চয়তার লক্ষ্যে সোনার বাংলা ফাউন্ডেশনকে সার্বিক সহযোগিতার কথা জানান রাসিক মেয়র। সাক্ষাৎকালে সোনার বাংলা ফাউন্ডেশনের উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল জাহাঙ্গীর তালুকদার, চীফ ফাইন্যান্স অফিসার সুফি হায়দার জুলফিকার, সিনিয়র সহকারী পরিচালক আল ইমরান, সহকারী পরিচালক আতিকুর রহমান, ইমদাদ-সিতারা খান কিডনি সেন্টারের সভাপতি ও রামেক হাসপাতালের কিডনি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডা. একেএম মোনারুল ইসলাম, সহ-সভাপতি ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডা. জাওয়াদুল হক, পরিচালক জাহাঙ্গীর আলম শাহী, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোনার বাংলা ফাউন্ডেশন-বাংলাদেশ রাজশাহীতে ২০০৭ সাল থেকে ইমদাদ- সিতারা খান কিডনি সেন্টার নামে ভাড়াকৃত ভবনে স্বল্প মূল্যে মানসম্মত ডায়ালাইসিস সেবা প্রদান করে যাচ্ছে। এই সেন্টারটিতে প্রতিমাসে গড়ে ৭০০টিরও বেশি অধিক ডায়ালাইসিস সেবা প্রদান করা হয়। প্রতিনিয়তই রুগীর সংখ্যা বাড়ছে। যে কারণে রাজশাহীতে একটি স্থায়ী জায়গায় বড়পরিসরে সেন্টারটি স্থাপন করতে চায় সোনার বাংলা ফাউন্ডেশন। বড় পরিসরে অত্যাধুনিক ডায়ালাইসিস সেন্টার স্থাপন করে রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের নিকট জায়গা চেয়েছে ফাউন্ডেশনটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments