শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউড়ান ফাউন্ডেশনের উদ্যোগে বেকিং কর্মশালা অনুষ্ঠিত

উড়ান ফাউন্ডেশনের উদ্যোগে বেকিং কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদক: নারী উদ্যোক্তাদের সংগঠন উড়ান ফাউন্ডেশনের উদ্যোগে মোহাম্মদপুরে দিনব্যাপী বেকিং কর্মশালা অনুষ্ঠিত হলো গতকাল। বিশিষ্ট রন্ধনশিল্পী এবং কারিগরী শিক্ষা বোর্ডের এসেসর হাসিনা আনছার এই কর্মশালায় প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন। সহকারী প্রশিক্ষক হিসেবে ছিলেন শর্মিলা জেসমিন তুলি।

এই ভিন্নধর্মী আয়োজন সম্পর্কে উড়ান ফাউন্ডেশনের চেয়ারম্যান সোনিয়া সিমরান বলেন, বিশ্বব্যাপী কেক ও অন্যান্য বেকিং আইটেমের কনসেপ্ট চেঞ্জ হয়েছে। পরিবর্তিত বেকিং শৈলী নিয়ে শেফ হাসিনা আনছার আপু প্রশিক্ষণার্থীদের হাতেকলমে কয়েকটি আইটেম শিখিয়েছেন। কর্মশালার উদ্দেশ্য সম্পর্কে তিনি বলেন, নারী উদ্যোক্তা ও হোমশেফরা এখানে কাজ শিখেছেন। তারা এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেদের স্বাবলম্বী করে গড়ে তুলতে পারবেন বলে আমাদের বিশ্বাস।

কর্মশালায় প্রায় কুড়িজন উদ্যোক্তা অনলাইন ও সরাসরি অংশ নিয়েছেন। সমন্বয় করেছেন শেফ নামিরা খান। উড়ান ফাউন্ডেশন বিজয় দিবসকে সামনে রেখে এরকম আরেকটি কর্মশালা আয়োজন করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments