শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ক্যান্সারের যন্ত্রণা সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালীতে ক্যান্সারের যন্ত্রণা সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে ক্যান্সার রোগের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে গলায় ওড়না পেঁচিয়ে হাসিনা ইয়াসমিন (৫০) নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর দেটার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার আলিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাসিনা ইয়াসমিন ওই এলাকার জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মনোয়ারুল আজিমরে স্ত্রী।

পুলিশ জানায়, হাসিনা ইয়াসমিন দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। গত কয়েক দিন ধরে তার রোগের মাত্রা বেড়ে যায়। এ নিয়ে তিনি দীর্ঘদিন থেকে হতাশায় ভুগছিলেন। শনিবার দুপুরে তার স্বামী যোহরের নামাজ পড়তে যায়। এ সময় পরিবারের সদস্যদের অগোচরে তিনি শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন । তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের প্রাথমিক সুরতহাল রির্পোট করেন।

বেগমগঞ্জ থানার ভারভাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুর হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,কান্স্যার রোগে অতিষ্ঠ হয়ে হতাশা থেকে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের নিকট হস্তান্তর করার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments