বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচন: ভোট চেয়ে পাড়া-মহল্লায় ছুটে বেড়াচ্ছেন মোস্তফা ও ডালিয়া

রংপুর সিটি নির্বাচন: ভোট চেয়ে পাড়া-মহল্লায় ছুটে বেড়াচ্ছেন মোস্তফা ও ডালিয়া

জয়নাল আবেদীন: রংপুর সিটি নির্বাচনে নিজে মেয়র পক্ষে ভোট চেয়ে পাড়া-মহল্লায় ছুটে বেড়াচ্ছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থি মোস্তাফিজার রহমান মোস্তফা এবং আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এডভোটকট হোসনে আরা লুৎফা ডালিয়া ।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নেতা কর্মীদের সাথে নিয়ে নগরীর সিগারেট কোম্পানি, সাহেবগঞ্জ,মহিশাল সহ নগরীর বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন তিনি ডালিয়া ।এসময় তিনি বলেন একটি স্মার্ট ও আধুনিক সিটি করপোরেশন গড়তে হলে প্রয়োজন পরিকল্পিত উন্নয়ন। যা গত ১০ বছরেও সম্ভব হয় নি।তাই এবার দলমত নির্বিশেষে নগর বাসীকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি আবুল কাশেম,শামীম হোসেন তালুকদার,মহিলা বিষয়ক সম্পাদক আলেয়া খাতুন লাভলী, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ, মহানগর মহিলালীগের সাধারণ সম্পাদক ইসরাত আরা বর্না,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন,হারাগাছ থানা আ’লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা সহ স্থানীয় ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে কম পরিশ্রমে নির্বাচনী প্রচারনা করছেন জাতীয় পার্টির মনোনিত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা । তিনি নগরীর মাহিগঞ্জ বাজার, সাহেবগঞ্জ বাজার, মীরগঞ্জ বাজার ও আরসিসিআই স্কুল মোড় পৃথক পৃথক পথ সভা ছাড়াওনগরীর হাজিরহাট, মুছির মোড়, চেয়ারম্যানের মোড়, মনোহর বাজার, সুকানচৌকি, হাসনা বাজার ও কেল্লাবন্দ কাচারীসহ বিভিন্ন স্থানে গণসংষোগ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর মহানগর সহ- সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছ, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments