আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে নির্দিষ্ট আসন নির্ধারণ করে দিয়েছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বেলাল হোসেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর থেকে এ ব্যতিক্রমী কার্যক্রম চালু করেন তিনি। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে সরেজমিনে এমন দৃশ্য দেখা যায়। জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের এমন ব্যতিক্রমী উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধারা।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বেলাল হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যারা যুদ্ধ করে এ বাংলাদেশ স্বাধীন করেছেন তাদের সম্মানে নবাগত জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় আমার পাশে বীর মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের জন্য নির্ধারিত দুইটি চেয়ার রাখা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধারা হচ্ছে দেশের রত্ন ও রেমিট্যান্স যোদ্ধারা হচ্ছে নতুন বাংলাদেশ গড়ার কারিগর। ক্যাপশন: উপজেলা নির্বাহী অফিসার ইউএনও’র পাশে বীর মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন।

Previous articleআজ ১৪ ডিসেম্বর জয়পুরহাট হানাদার মুক্ত
Next articleকলাপাড়ায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।