বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাদীর্ঘ ৫ বছর পর স্বামী-সন্তানকে খুঁজে পেলো পঞ্চগড়ের আমেনা বেগম

দীর্ঘ ৫ বছর পর স্বামী-সন্তানকে খুঁজে পেলো পঞ্চগড়ের আমেনা বেগম

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের সহযোগিতায় দীর্ঘ ৫ বছর পর নিজের স্বামী-সন্তানকে খুঁজে পেয়েছেন পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া নারী আমেনা বেগম।

সোমবার ১২ ডিসেম্বর ২০২২ইং, পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া ভারসাম্যহীন আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসাসেবা দিয়ে স্বামী-সন্তানদের কাছে হস্তান্তর করেন জুড়ী থানা পুলিশ সদস্যরা। ৫ বছর পর আমেনা বেগমকে খোঁজ পেয়ে পরিবারের সদস্যরা খুশি হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জুড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, ৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্য হীন এই নারী। অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ প্রটেকশনে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমেনা বেগমের সাথে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়। পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, ৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তানরা মা কে ফিরে পেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। আমেনা বেগমের পরিবার জুড়ী থানা পুলিশ, হাসপাতাল কতৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments