রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাএবারের নির্বাচনে ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হতে যাচ্ছে- মোস্তফা

এবারের নির্বাচনে ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হতে যাচ্ছে- মোস্তফা

জয়নাল আবেদীন: আগামি ২৭ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে মেয়র পদে ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা । গতকাল মঙ্গলবার দুপুরে নগরির ষ্টেশন এলাকায় গণসংযোগ কালে সাংবাদিকদের এ কথা জানান তিনি ।

সাবেক মেয়র বলেন ২০১৭ সালে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী (প্রয়াত) শরফুদ্দিন আহমেদ ঝন্টুকে এক লাখ ভোটের ব্যবধানে পরাজিত করেছিলেন তিনি । মোস্তফা বলেন জনমানুষের ঢল ও উচ্ছাস দেখে বোঝা যাচ্ছে আগামি ২৭ ডিসেম্বরের নির্বাচনটি একতরফা হতে যাচ্ছে।

বিগত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ৯৮ হাজার ৬শ ভোটের ব্যবধানে পরাজিত করার রেকর্ড ভঙ্গ করে এবার নতুন রেকর্ড হবে বলে জানান তিনি।আওয়ামী লীগের প্রার্থীকে ইঙ্গিত করে তিনি বলেন, মানুষের সাড়া ও উচ্ছ্বাস দেখেই বোঝা যায় নির্বাচনের ফলাফল কি হতে যাচ্ছে। বিগত দিনের কর্মকা- ও দুঃসময়ে পাশে থাকা বিষয়গুলোকে মূল্যায়ন করে মানুষ লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার সিদ্ধান্ত নিয়েছে এই সিদ্ধান্ত থেকে তাদের ফেরানোর উপায় নেই। বানের পানির তোড়ে বালির বাঁধ টিকবে না বলে জানান তিনি।

সদ্যবিদায়ী এই মেয়র বলেন, স্টেশন এলাকার রাস্তাগুলোর বেহাল ও জরাজীর্ণ দশা ছিল। এ এলাকার মানুষের চলাচলের দুর্ভোগ লাঘবে কেউ কাজ করেনি। আমি দায়িত্ব নেবার পর সেগুলোর উন্নতি হয়েছে। উন্নয়নের জন্যই আজকের এই গণসংযোগে এই এলাকার এত মানুষের ঢল দেখা যাচ্ছে।এবারের ভোটে তাকে নির্বাচিত করলে রংপুরকে ঢেলে সাজিয়ে একটি আধুনিক ও তিলোত্তমা নগরী হিসেবে গড়ার প্রতিশ্রুতিও দেন তিনি। প্রধানমন্ত্রীর প্রতি কৃতঞ্জতা জানিয়ে জাপা মেয়র প্রার্থী মোস্তফা বলেন মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর সিটির উন্নয়নে ১২শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন । আগামিতে ২৪শ কোটি টাকা বরাদ্দ দিবেন বলে তাঁর বিশ^াস । এদিকে নৌকা প্রতীকের প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া জয়ের ব্যাপারে আশাবাদি। তিনি বলেছেন রংপুরের মানুষ অতীতে ভুল করলেও এবার করবেনা । তারা সঠিক প্রার্থী এবং প্রতীক বেছে নিয়েছেন । ২৭ ডিসেম্বর রায় হবে । অপরদিকে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এবং জেলা মহানগরীর সকল নেতারা জোট বেঁেধ নির্বাচনী প্রচারনা করায় হারার ব্যবধানটি কমে আসবে বলে খোদ মহানগরীর শীর্ষ এক নেতা (নাম প্রকাশে অনিচ্ছুক) এ প্রতিনিধিকে বলেন ।

অপর এক নেতা বলেন ১মাসের নির্বাচনী প্রচারণা করে জয়লাভ করা সম্বভ নয় ।বর্তমান নৌকা প্রতীকের প্রার্থী ৬মাস আগ থেকেও প্রচারণা চালালে একটা সম্মানজনক অবস্থানে থাকতেন । রংপুর এতো বড় সিটি কর্পোরেশন এই অল্প সময়ে প্রচারণা করে ফলাফল ঘরে আনা কষ্টসাধ্য ব্যপার । দুপুওে জাপার প্রচারনা কালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এডভোকেট সৈয়দ ফারুক আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ,সহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments