বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় হেলিকপ্টারে এসে মাহফিলে সাইয়্যেদ কেবলা এনায়েতুল্লাহ আব্বাসী

কলাপাড়ায় হেলিকপ্টারে এসে মাহফিলে সাইয়্যেদ কেবলা এনায়েতুল্লাহ আব্বাসী

বাংলাদেশ প্রতিবেদক: কলাপাড়ায় হেলিকপ্টারে এসে মাহফিলে যোগ দিলেন পীরে সাইয়্যেদ কেবলা এনায়েতুল্লাহ আব্বাসী। মঙ্গলবার বিকেলে জৈনপুরী পীর সাহেব সামসুল আরেফিন সিদ্দীকি আল কোরাইশীর আহ্বানে তিনি হেলিকপ্টার যোগে কলাপাড়া এসে পৌছান।

দুপুরের পর ঢাকা থেকে তিনি কলাপাড়া হেলিপ্যাড মাঠে এসে অবতরন করেন। এসময় তাকে এক নজর দেখতে ভীড় জমায় জৈনপুরী পীর সাহেব কেবলার মুরিদান ও স্থানীয়রা। তার নিরপত্তায় কলাপাড়া থানা পুলিশের সদস্যদের উপস্থিতি লক্ষ করা গেছে। রাত সাড়ে নয়টায় খানকায়ে হামিদিয়া কেরামতিয়া নূরানী মাদ্রাসা কমিটি ও মাহফিল এন্তেজামিয়া কমিটির আয়োজনে তিনি প্রধান বক্তা হিসেবে মাহফিল করেন। তার আসার খবরে সরকারী খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাহফিল মাঠে ভীড় জমিয়েছিলো হাজোরো মানুষ।

খানকায়ে হামিদিয়া কারামতিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসা কমিটির সাধারন সম্পাদক কাউন্সিলর জাকি হোসেন জুকু জানান, প্রতি বছরই আমাদের মাদ্রাসা মাঠে মাহফিল অনুষ্ঠিত হয়। তবে এবছর আমরা মাদ্রাসা ছাত্রদের দেস্তারবন্দী উপলক্ষে মাহফিলের বড় আয়োজন করেছি। ইতিমধ্যে প্রধান বক্তা এনায়েতুল্লাহ আব্বাসী হেলিকপ্টার যোগে এসেছে পৌচেছেন। এ মাফহিলে হাজার হাজার ধর্মপ্রান মুসুল্লীরা অংশ নেয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানায়, মাহফিলের জন্য তারা অনুমতি নিয়েছেন। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সর্বদা সচেষ্ট।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments