সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে তিনজনকে কুপিয়ে আহত

সোনারগাঁওয়ে তিনজনকে কুপিয়ে আহত

গিয়াস কামাল: পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁও উপজেলার সনমান্দী সোনাকান্দী গ্রামে তিনজনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনাকান্দী গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে মনির হোসেন গংদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, অভিযোগে উল্লেখিত বিবাদীগণ বিভিন্ন সময়ে আমাদের সাথে কারনে-অকারনে মারধর করত বিভিন্ন ক্ষয়ক্ষতিসহ ভীতি প্রদান করেন। সেই শত্রুতার জের ধরে বুধবার সকাল সাড়ে ১১টায় একই এলাকার মৃত আবদুল সাত্তারের ছেলে মনির হোসেন, গোলাপ হোসেনের ছেলে ফয়েজ আহমেদ, মনিরের ছেলে ফাহিম, জাকিরের ছেলে রাব্বি, সালাউদ্দিনের ছেলে রাহুল, মোজাম্মেলের ছেলে মুন্না এবং আবদুল সাত্তারের ছেলে গোলাপ হোসেনসহ অজ্ঞাতনামা আরো প্রায় ৭/৮ জন মিলে দেশীয় অস্ত্র রামদা-চাকু, চাপাতি, ছেনা, এসএস পাইপ, লাঠিসোঠা, শাবলসহ বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সোনাকান্দী ষ্ট্যান্ডে রিপনের দোকানের সামনে আমার মেঝো চাচা জাকারিয়া আলম, বড় চাচা দেলোয়ার হোসেন ও ছোট চাচা ইকবাল হোসেনের পথ রোধ করিয়া এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্নস্থানে লিলাফুলা জখম করে। ৭নং বিবাদীর নির্দেশে ১নং বিবাদীর হাতে থাকা চাকু দিয়ে আমার ছোট চাচাকে পেটে পোচ দিয়ে পেটের ভুড়ি বের করাসহ রক্তাক্ত জখম করে। ৪নং বিবাদীর হাতে থাকা লোহার রড দিয়ে ছোট চাচাকে পায়ের হাড় ভাঙ্গাসহ গুরুতর জখম করে এবং ২নং বিবাদীর হাতে থাকা রামদা দিয়ে কুপিয়ে আমার মেঝো চাচাকে বুকের গুরুতর রক্তাক্ত জখম করে।

এ সময় ৬ নং বিবাদী আমার চাচার কাছে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ৫ ও ৬ নং বিবাদীরা আমার সেজো চাচার মনোহারীর দোকানে জোড় করে প্রবেশ করে তার ক্যাশ বক্স থেকে প্রায় ১৫ হাজার টাকা নিয়ে যায় এবং দোকানে ব্যাপক ভাংচুর ও ক্ষতিসাধন করে। এ সময় জখমকৃতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা অশ্লীল ভাষায় গালাগাল করে হুমকী প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

আহতদের সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় আমার দুই চাচা জাকির ও দেলোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং অপর চাচা ইকবাল হোসেনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments