বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে আহত ৬

সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে আহত ৬

বাবুল আকতার:  নওগাঁর সাপাহার উপজেলার বিন্যাকুড়ি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে দু’দফায় সংঘর্ষে উভয় পক্ষের কম পক্ষে ৬ জন গুরুত্বর আহত হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে,গত বুধবার বিকেলে ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে আজিম উদ্দীন তার বসতবাড়ির সামনে নিজস্ব সম্পত্তির উপর নতুন করে ইটের ঘর নির্মানের জন্য কাজ শুরু করলে বাগডাঙ্গা গ্রামের মনিরুল ইসলাম,তোজাম্মেল হক,তসলিম উদ্দীন সহ প্রতিপক্ষের ৮/৯জন লোক সেখানে গিয়ে তাদের কাজে বাধাঁ প্রদান করে। এ সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সৃষ্ঠ সংঘর্ষে বাড়ির মালিক আমিুদ্দীন ও আফাজুল নামের দুই ব্যক্তি গুরুত্বর আহত হয়।

ঘটনার সময় আজিমুদ্দীনের বসত বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ও খননকৃত ভিত মাটি ভরাট করে দিয়ে প্রতিপক্ষের লোকজন ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন গুরুত্বর রক্তাক্ত জখম অবস্থায় আজিম উদ্দীন ও আফাজুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেয়। এ দিকে একই ঘটনার জের ধরে পরদিন বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের মধ্যে আবারো নতুন করে সংঘর্ষ হয়। এ সময় ফেরদৌসী বেগম(২৪)কাইফুল(২২) এমদাদুল(২০) ও মনিরুল(৩২)সহ বেশ কয়েকজন গুরুত্বর আহত হয়।

ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সাপাহার হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে আহতরা সকলে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে প্রতিপক্ষের তসলিম উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যে ওই সম্পত্তি বাগডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের একাংশ। তারা দখল করে সেখানে পাকা ঘর তৈরীর চেস্টা করছিল যা এলাকাবাসী বন্ধ করে দিয়েছে।

এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগ করা হয়েছে। অপর দিকে আহত আজিমুদ্দীনের স্ত্রী গোলাপী বেগম বাদি হয়ে জড়িতদের বিরুদ্ধে সাপাহার থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments