শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে তক্ষকসহ আটক ২

শ্রীবরদীতে তক্ষকসহ আটক ২

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে জীবিত একটি বন্যপ্রাণী তক্ষকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। বুধবার সন্ধ্যায় উপজেলার সিঙ্গাবরুনা ইউনিয়নের কর্ণঝোড়া এলাকা থেকে আটকের পর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- শ্রীবরদী উপজেলার মাটিফাটা এলাকার মৃত আব্দুর রশিদ গাজীর ছেলে সুজন মিয়া (৩৮) ও একই উপজেলার মাধবপুর এলাকার তারা মিয়ার ছেলে আলী হোসেন (২৮)।সুত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌণে ৬ টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামানের নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া পশ্চিম বাজার সংলগ্ন গরুর হাটের সামনে অভিযান চালায়। এসময় একটি জীবিত তক্ষকসহ সুজন ও আলী হোসেনকে আটক করা হয়।

এতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ১৮ লাখ টাকা।এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান সাংবাদিকদের বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় করতো। জানা গেছে এ ঘটনায় তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments