রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির কাঠালিয়ায় মো. হৃদয় খান (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলা সদর ইউনিয়নের উত্তর আনইলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিজ বাড়ির পাশে মাটিতে বসা দেহটির গলায় দড়ি বেধে একটি গাছের সাথে বাধা অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। মৃত হৃদয় খান উত্তর আনইলবুনিয়া গ্রামের মো. কুদ্দুস খানের ছেলে। তবে এটি হত্যা না আত্মহত্যা তার সঠিক কোন কারণ বলতে পারেনি স্বজনরা।

নিহতের পিতা মো. কুদ্দুস খান বলেন, রাতে কৈখালী বাজারের একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে হৃদয় ঘরে ঘুমায়। সকালে উঠে ওর মা বাড়ির পাশের ছোট একটি সরবতি গাছের নীচে মাটিতে বসা ও গলায় একটি দড়ি গাছের সাথে রাখা দেখতে পায়। তখন সে ডাক চিৎকার দিলে ঘরের লোকজন ও এলাকাবাসী ছুটে আসে।

তবে হৃদয় কে কেউ হত্যা করে গলায় দড়ি দিয়ে গাছের সাথে বেধে রেখেছে নাকি আত্মহত্যা করছে কিছুই বলতে পারছি না। মাটিতে বসে কিভাবে আত্মহত্যা করতে পারে তা বুঝতে পারছি না। রাতে তাকে কে বা কারা ফোন করে ডেকেছিল তা জানতে পারলে সঠিক কারণ জানা যাবে বলে মনে করেন নিহত হৃদয়ের বাবা কুদ্দুস খান।

এ বিষয়ে গ্রামের সংরক্ষিত আসনের ইউপি সদস্য মোসা. সাবিনা ইয়াসমীন বলেন, সকালে খবর পেয়ে হৃদয়ের বাড়িতে গিয়ে দেখি গলায় দড়ি বেধে রাখা হ্রদয়ের লাশ মাটিতে বসা অবস্থায় রয়েছে। আসলে বিষয়টি সন্দেহ জনক বলে সবাই মনে করছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখন পর্যন্ত তার পরিবার বা প্রতিবেশী কারো পক্ষ থেকে কোন অভিযোগ করেনি। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

Previous articleমালদ্বীপে আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২২ পালিত
Next articleরাজাকার নিয়ে লেখালেখি করায় সাংবাদিককে মারধর করলেন আ’লীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।