শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে চার হাজার দশ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে চার হাজার দশ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া বাজারে মোঃ ইমন আলীর বাড়ীর পশ্চিম দিকের কানসাট হতে সোনামসজিদ গামী পাঁকা রাস্তার পূর্ব দিকের খোলা জায়গায় থেকে ৪০১০ (চার হাজার দশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়ন নামো চাকপাড়া গ্রামের মোঃ ইলিয়াছ আলী ও বগিআরা বেগমের ছেলে মোঃ শহিদুল (৪০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৬ ডিসেম্বর ২০২২ ইং তারিখ রাত ৭টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া বাজারে মোঃ ইমন আলীর বাড়ীর পশ্চিম দিকের কানসাট হতে সোনামসজিদ গামী পাঁকা রাস্তার পূর্ব দিকের খোলা জায়গায় কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪০১০ (চার হাজার দশ) পিচ ইয়াবা ট্যাবলেট , নগদ ১০০০ (এক হাজার) টাকা সহ আসামী ১। মোঃ শহিদুল (৪০), পিতা-মোঃ ইলিয়াছ আলী, মাতা- বগিআরা বেগম, গ্রাম -নামো চাকপাড়া, ইউপি-শাহাবাজপুর (৯নং ওয়ার্ড), থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments