শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআগামী শুক্রবার খাজা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) ওরশের চিঠি বিলি

আগামী শুক্রবার খাজা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) ওরশের চিঠি বিলি

মারুফা মির্জা: উপমহাদেশের প্রখ্যাত ইসলাম প্রচারক, ওলিয়ে কামেল সিরাজগঞ্জের হযরত শাহ সুফী খাজা বাবা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) এর ২০২৩ সালের বাৎসরিক ওরশ শরীফের আগামী শুক্রবার চিঠি বিলি করা হবে। এ উপলক্ষে বাংলাদেশ ও ভারতের আসামের প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নের দরবার শরীফের মনোনীত জাকের প্রধানগনদের অবহিত করা হয়েছে।

ইতিমধ্যেই তারা বিশ্ব শান্তি মঞ্জিল এনায়েতপুর পাক দরবার শরীফে আসতে শুরু করেছে। ঐ দিন বাদ ফজর খাজা ইউনুস আলী এনায়েতপুরী রঃ এর মাজার জিয়ারত ও ধর্মীয় নানা আনুষ্ঠানিকতা শেষে ১০৮ তম বাৎসরিক ওরশ শরীফের চিঠি ও প্রচারপত্র জাকের প্রধানগনের হাতে দেয়া হবে বলে দরবার শরীফ কর্তৃপক্ষের আলহাজ্ব হামিদুল হক, মুরাদ আহমেদ খান ও দরবারের পেশ ইমাম আলহাজ্ব মাওঃ আব্দুল আওয়াল জানিয়েছেন।

তারা জানান, ঐদিন দরবার শরীফের বর্তমান গদ্দিনশীন হুজুরপাক হযরত খাজা কামাল উদ্দিন নুহু মিয়ার মাধ্যমে ৩ দিন ব্যাপী বাৎসরিক ওরশ শরীফের দিন ঘোষনা ও তার হাত থেকে চিঠি বিলির মধ্যে দিয়ে প্রথম কার্যক্রম শুরু হবে।

মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর শান্তির বানীর সত্য তরিকা প্রসারে দেশের অন্যতম ধর্মীয় এই মহাসমাবেশ গত কয়েক বছট করোনার প্রকপে উল্লেখযোগ্য নারী, শিশু ও বৃদ্ধ ভক্তরা আসতে পারেনি। এবার মহামারী রোগটি অনেকটাই নিয়ন্ত্রণে থাকায় দেশ-বিদেশের রেকর্ড সংখ্যক ভক্ত আসেকান জাকেরান গন ওরশ শরীফে অংশ নেবেন বলে আশা করছে কর্তৃপক্ষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments