শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে সাংবাদিক পেটানো মামলার আসামী কারাগারে

ঈশ্বরদীতে সাংবাদিক পেটানো মামলার আসামী কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: ঈশ্বরদীতে আলোচিত সাংবাদিকের ওপর হামলা ও হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ প্রস্তুতকারী এমএমই ল্যাবরেটরি ইউনানী কোম্পানির মালিক মাহবুব আলমকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) আসামী মাহবুব আলম আদালতে জামিনের আবেদন করলে পাবনা সিনিয়র জুডিশিয়াল (আমলী ২) আদালতের বিচারক সুকান্ত শাহা জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রসংগতঃ গত ১৩ ডিসেম্বর বিকেলে নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ তৈরীর খবর সংগ্রহ করতে ওই কারখানায় যায় দৈনিক মুক্তখবরের ঈশ্বরদী প্রতিনিধি ও স্থানীয় জনদাবীর স্টাফ রিপোর্টার শিশির মাহমুদ (২৬) এবং এশিয়ান টিভির ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলী (২৬)। এসময় কারখানার এক্যাউন্টন্স ম্যানেজার শিমুল কৌশলে কারখানার মুল ফটক এবং বিদ্যুৎ এর মেইন সুইচ বন্ধ করে দেয়। পরে মালিক মাহাবুব আলমসহ আরও কয়েকজন সাংবাদিকদ্বয়কে ঘরে আটকে রেখে বেদম মারধর এবং ক্যামেরা ভেঙ্গে ফেলে। লোহার রড, জিআই পাইপবও হাতুড়ির আঘাতে শিশিরের মাথা ফেটে যায়। ওই রাতেই সাংবাদিক শিশির মাহমুদ বাদী হয়ে মালিক মাহবুব আলমকে প্রধান আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন।

ঘটনার প্রতিবাদে ১৪ ডিসেম্বর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments