শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে সাংবাদিকের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জে সাংবাদিকের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লা‌বের যুগ্ন সাধারন সম্পাদক ও দৈ‌নিক বর্তমান দিন পত্রিকার ষ্টাফ রি‌পোটার সাখাওয়াত হো‌সেন মা‌নিকের উপর হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ বুধবার ( ১১ ই জানুয়ারি) সকাল ১১ টার সময় মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে সাংবাদিক ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাব, জাতীয় অনলাইন প্রেসক্লাব (মুন্সীগঞ্জ জেলা শাখা), গজারিয়া প্রেসক্লাব এবং মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ ও এলাকাবাসী।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আহবান জানাই।
দোষীদের বিরুদ্ধে প্রশাসন দ্রুত ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচি পালন করা হবে। সাংবাদিক নির্যাতন কোন ভাবে মেনে নেওয়া হবে না।

এ সময় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম হোসেন জামাল মন্ডলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য গোলজার হোসেন, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল, সাংবাদিক আবু হানিফ রানা, আবুল কালাম, জসিম উদ্দিন মোল্লা, মাহবুবর রহমান, গজারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংবাদিক নাসির উদ্দীন, জাতীয় অনলাইন প্রেসক্লাবের (মুন্সীগঞ্জ শাখা) প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন মাহমুদ, আনোয়ার হোসেন, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আবু সাঈদ দেওয়ান সৌরভ প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments