বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে ট্রেন-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪

ভূঞাপুরে ট্রেন-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা ঢেপাকান্দি রেলক্রসিংয়ে ট্রেন-অটোরিকশার সংঘর্ষের বুধবারের ঘটনায় চিকিসাধীন পিয়ারা বেগম (৩০)নামে আরো এক নারী যাত্রী মারা গেছে। নিহত নারী আগতেরিল্ল্যা গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী।

এর আগে এ সংঘর্ষের ঘটনায় একই গ্রামের সঞ্জাবআলীর দেড় বছরের কন্যা শিশু জান্নাতি, আলমগীরের স্ত্রী লাবনি (২৫), তুলা মিঞার ছেলে হুমায়ুন (৩৫) মারা যায়। এ ঘটনা আগতেরিল্ল্যা গ্রামে শোকের মাতম বইছে।

উল্লেখ্য, বুধবার দুপুর বারোটার দিকে বঙ্গবন্ধুসেতু থেকে ছেড়ে আসা জামালপুরগামী ট্রেনটি ফলদার ঢেপাকান্দি রেলক্রসিং ক্রস করার সময় ভূঞাপুর থেকে আট যাত্রি নিয়ে একটি অটোরিকশা রেল লাইনের উপর উঠলে ট্রেনটি প্রায় অর্ধ কিলোমিটার ধাক্কা দিয়ে নিয়ে যায়। এসময় তিনজনের মৃত্যু হয় এবং পাঁচ যাত্রী আহত হয়। পরে তাদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার ঢেপাকান্দি রেলক্রসিং ট্রেন ও অটোরিকশার সংঘর্ষে তিন জনের মৃত্যু হয় এবং পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে গতকাল রাতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিসাধীন আরো এক নারী যাত্রীর মৃত্যু হয়।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments