শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে যুবদল নেতা গ্রেফতার

নোয়াখালীতে যুবদল নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আলাউদ্দিন ভূঁইয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী। এর আগে, গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে একই দিন দুপুরে তাকে নোয়াখালী চীফ চুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলাসহ দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সেনবাগ উপজেলা যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দীন লিটন উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আলাউদ্দিন ভূঁইয়াকে গ্রেফতারের ঘটনায় এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মামলা হামলা ও গ্রেফতার চালিয়ে যুবদল নেতাকর্মিদের দমানো যাবে না। তাই গ্রেফতারকৃত যুবদল নেতার মুক্তির দাবি জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments