শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীতে বিদ্যালয় চলাকালীন গোপনে নিয়োগ পরীক্ষার অভিযোগ

নীলফামারীতে বিদ্যালয় চলাকালীন গোপনে নিয়োগ পরীক্ষার অভিযোগ

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীতে সরকারি উচ্চ বিদ‍্যালয় চলাকালীন সময় বিশ মিনিটে তিনটি পদে নিয়োগ পরিক্ষা সম্পূর্ণের অভিযোগ উঠেছে।জানা যায়, বুধবার (১২ জানুয়ারি)বৃহস্পতিবার সকালে বিশ মিনিটে কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ী উচ্চ বিদ‍্যালয়ের তিনটি পদে নিয়োগ পরিক্ষা নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ‍‍্যালয়ে স্থান নির্ধারণ করে দ্রুত সময়ে সম্পূর্ণ করা হয়।

পদ তিনটি হচ্ছে অফিস সহায়ক একজন, নিরাপত্তাকর্মী একজন ও আয়া একজন।তিনটি পদে চারজন করে মোট ১২ জন প্রার্থী গোপনে পরিক্ষা দেয়।সিঙ্গেরগাড়ী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের সাথে মুটোফোনে কথা বললে তিনি বলেন, আমি এখন সৈয়দপুরে আছি। আমাদের বিদ‍্যালয়ের নিয়োগ পরিক্ষা হয়ে গেছে। ডিজির প্রতিনিধি নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানীর সাথে মুটোফোনে কথা বললে তিনি বলেন, পরিক্ষার সময় নির্ধারণ করা হয়েছিল সকাল ৯.৩০ মিনিট এবং বিশ মিনিটের মধ্যে নিয়োগ পরিক্ষা শেষ হয়েছে। তবে প্রতিষ্ঠান চলাকালীন সময়ে নিয়োগ পরিক্ষার বিষয়ে কথা বললে তিনি বিষয়টি এড়িয়ে যান।কিশোরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.টি.এম নূরল আমীন শাহ বলেন, সকালে নিয়োগ পরিক্ষায় আমি উপস্থিত ছিলাম।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিকুল ইসলাম বলেন, প্রতিষ্ঠান চলাকালীন সময় কোন নিয়োগ পরিক্ষা প্রতিষ্ঠানে নেয়া যাবে না। যদি কোন প্রতিষ্ঠান নিয়ে থাকে তাহলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments