বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সিয়াম হোসেন (১৬)কে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

১৩ জানুয়ারী শুক্রবার দুপুর একটার দিকে ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তানভীর হোসেন (২৫) মির্জাপুর উপজেলার গবরা এলাকার আকবর হোসেনের ছেলে। হতাহতরা সম্পর্কে মামা ও ভাগিনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, হতাহতরা বঙ্গবন্ধু সেতু থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে মোটরসাইকেলটি কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে একটি বালু ভর্তি ট্রাক তাদেরকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই যুবক নিহত হয়। পরে পুলিশ গিয়ে আহত সিয়ম হোসেনকে উদ্ধার কওে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments