শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মহিপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মিজানুর রহমান বুলেট: মহিপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসার সদস্য মহিব্বুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চার ইউনিয়নের দুই হাজার সিতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন,কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম দপ্তর সম্পাদক ইউসুফ আলী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক আকন,সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ডাক্তার রুহুল আমিন দুলাল, সুলতান হাওলাদার,কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও মহিপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি মনিরুল ইসলাম, মহিপুর প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মাহতাব হাওলাদার প্রমুখ।এমপি মহিব্বু রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তার বক্তব্য আরো বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতা আছে বিধায় সাধারণ জনগণের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments