মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

কলাপাড়ায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় আগুনে পুড়ে মোসা.জান্নাতী (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১১ টার দিকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পঞ্চিম টিয়াখালী গ্রামের মো,শহিদুল ইসলাম হাওলাদরের মেয়ে ।

টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, ৭ জানুয়ারী (শুক্রবার) দুপুর ২ টার দিকে নিজেদের বাসার চুলার আগুন থেকে তার পরিধেয় পোশাকে আগুন লেগে যায় । তাৎক্ষনিক আগুন সারা শরীরে ছড়িয়ে পড়ে। শিশুটির ডাক-চিৎকারে প্রতিবেশী লোকজন এসে আগুন নিভিয়ে তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তবে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় ।

পরবর্তীতে তাকে বরিশাল মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করে । পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করার পর দীর্ঘ এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments