বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাযশোরে রেজিস্ট্রি অফিসের ভৈরব ও নুর নবীর বিরুদ্ধে ফুঁসে উঠেছে আ'লীগের নেতাকর্মীরা

যশোরে রেজিস্ট্রি অফিসের ভৈরব ও নুর নবীর বিরুদ্ধে ফুঁসে উঠেছে আ’লীগের নেতাকর্মীরা

বাংলাদেশ প্রতিবেদক: যশোরের চুড়ামনকাঠি ইউনিয়নের রেজিস্ট্রি অফিসের রেকর্ড কিপার ভৈরব চক্রবর্তী ও তার সহযোগী জামায়াত নেতার ছেলে নূর নবীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে যশোরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। তারা অবিলম্বে দুইজনকে আইনের আওতায় এনে দৃষ্টন্তমূলক শাস্তি ও অপসারণের দাবি জানিয়েছেন। বর্তমান সময়ে জামায়ত ইসলামী ও তাদের দোসরা যেভাবে দেশটাকে অশান্তি করতে চাচ্ছে তা হতে দেওয়া হবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে উর্দ্ধতপূর্ণ কথাবার্তার জন্য তাদের অবশ্যই শাস্তি হতে হবে। তা না হলে তাদেরকে যারা সেল্টার দিচ্ছে তাদেরকেও শাস্তি ভোগ করতে হবে। রাজনৈতিকভাবে তাদেরকে প্রতিহত করা হবে।

সূত্র জানায়, রেকর্ড কিপার ভৈরব চক্রবর্তী ও নকল নবিশ যশোরের চুড়ামনকাঠি ইউনিয়ন জামায়াত নেতার ছেলে নূর নবী যশোর রেজিস্ট্রি অফিসের অনিয়ম-দুর্নীতি স্বর্গরাজ্যে পরিণত করেছেন। শুধু তাই নয়, অফিস চলাকালীন সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। তাদের সম্পর্কে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলেও তাদের বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। অনিয়ম-দুর্নীতি বিষয়ে তার কোন কিছু না হওয়ার কারণে তিনি বেপরোয়া হয়ে উঠেছেন।

অফিসের একজন কর্মচারী নাম প্রকাশ না করা শর্তে বলেন, রেজস্ট্রি অফিসের পাহারাদার থেকে বাধিয়ে নিয়ে শীর্ষ কর্তারা অনিয়ম-দুনীতির সাথে ওৎপ্রোতভাবে জড়িত। সকলেই যেহেতু ঘুষ-দুর্নীতির সাথে জড়িত যে কারণে তাদের বিরুদ্ধে কেউই ব্যবস্থা নিতে চায় না।
সূত্র জানায়, চুড়ামনকাঠি ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের জামায়াত নেতার ছেলে নূর নবী।

এ ব্যাপারে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, বিষয়টি আমি অবহিত হয়েছি। আমি অসুস্থ্য, ঢাকায় চিকিৎসাধীন রয়েছি। যশোরে ফিরে এ বিষয়ে আমরা অবশ্যই প্রতিহত করবো। জামায়াত দেশে একটা অরাজকতা সৃষ্টি করতে চায়, আমরা তা হতে দেব না। জামায়াত ইসলামী ও তাদের পোষ্যদেরকে এদেশ থেকে বিতাড়িত করবো। তারা যেহেতু একটি প্রতিষ্ঠানে চাকরি করে, সেই প্রতিষ্ঠানের কর্ণধারা কি করে, সেটা দেখে আমরা রাজনৈতিকভাবে প্রতিহত করবো। আমরা ধৈয্য ধারণ করে আছি, বলে এই নয় যে, তারা যা করবে আওয়ামী লীগ বসে বসে তা দেখবে এমনটা ভাবা আর বোকার স্বর্গে বাস করা একই।

যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন খারাপ কথা বলে এমন ধৃষ্টতা কারো নেই। যশোরের কোন মানুষ এটা মেনে নেবে না।

যশোর সদর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আবুল কাশেম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে যেসব মন্তব্য করেছে তার শাস্তি তাদের পেতে হবে। বিষয়টি নিয়ে আমরা কথা বলবো। প্রয়োজনে মানববন্ধনসহ যত কর্মসূচি আছে তাদের শাস্তির জন্য তা আমরা সাংগঠনিকভাবে নেব। এখন শৈত প্রবাহ চলছে, এটা একটু কমলেই আমরা কর্মসূচি ঘোষণা করবো। তাদের শাস্তি না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।

তিনি আরো বলেন, যশোর রেজিস্ট্রি অফিসের এক কর্মকর্তা কোটি কোটি টাকা ঘুষ লেনদেন করে আঙুল ফুলে কলা হয়েছে। তার বিরুদ্ধে সম্প্রতি দুদকে মামলা করেছে। এখনো এখানে যেসব দুর্নীকিবাজ কর্মকর্তা আছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আন্দোলন জোরদার করা হবে। বঙ্গবন্ধুর এদেশে কোন দুর্নীতিবাজ থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষণা করেছে। আমরা এদেশে কোন দুর্নীতি হতে দেব না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments