বুধবার, ডিসেম্বর ৬, ২০২৩
Homeসারাবাংলারংপুরে বিএসটিআই বিভাগীয় কার্যালয় কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান

রংপুরে বিএসটিআই বিভাগীয় কার্যালয় কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান

জয়নাল আবেদীন: খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার বিএসটিআই বিভাগীয় কার্যালয় কর্মকর্তারা রংপুর মহানগরীতে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেন। এসময় নগরির সুলতান মোড়ে মেসার্স ফৌজিয়া ট্রেডার্স স্মার্ট বায়ো ইনসেপশন, আনোয়ারা সওদাগর রোড, চরলক্ষ্যা, ওয়ার্ড-৫, কর্ণফুলী, চট্টগ্রাম এর ডিপো হিসেবে বিএসটিআইয়ের লাইসেন্স ব্যতীত উৎপাদিত অরেঞ্জ ও স্ট্রবেরি স্মার্টি চকো স্পঞ্জ চকোলেট, স্মার্টি রেসিং কার চকোলেট, স্মার্টি ম্যাংগো জেল বার,স্মার্টি লিটল স্টার চকোলেট, স্মার্টি টিফিন কেক, স্মার্টি সফট ড্রিংকস পাউডার পণ্যের সিএম লাইসেন্স গ্রহণ না করে অবৈধ ভাবে বিএসটিআইয়ের লোগো ব্যবহার করে উৎপাদিত পণ্যের সংরক্ষণ ও বিতরণ করতে পাওয়া যায়।

প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলা সহ জব্দ তালিকা ও নমুনা জব্দ করা হয়েছে। এছাড়াও মেসার্স জে এফ ব্রিকস ও মেসার্স জে এফ-২ ব্রিকস, লাহিড়ী হাট, সদর, রংপুর ভাটা দুটির বকেয়া বিল পরিশোধ এবং লাইেসন্স নবায়নের বিষয়ে দীর্ঘদিন ধরে পরামর্শ প্রদান করা হচ্ছে। সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত উৎপাদন, বিক্রয় বিতরণ করতে নিষেধ করা হয়। অনতিবিলম্বে প্রতিষ্ঠান এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসার্স রজিব ব্রিকস (জইঈ), শিবপুর, ময়নাকুড়ি, বদরগঞ্জ, রংপুর এর হালনাগাদ লাইসেন্স পাওয়া যায় এবং (৫) মেসার্স সাজু ব্রিকস(ঝইখ), শিবপুর, ময়নাকুড়ি, বদরগঞ্জ, রংপুর ভাটাটি বন্ধ অবস্থায় পাওয়া যায়। (৬) মেসার্স কে টি এল ব্রিকস, লাহিড়ীরহাট, সদর, রংপুর কে সিএম লাইসেন্স নবায়ন করার জন্য পরামর্শ প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments