শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে বিদ্যালয় মাঠেই শিক্ষককে জুতাপেটা, থানায় অভিযোগ

মুলাদীতে বিদ্যালয় মাঠেই শিক্ষককে জুতাপেটা, থানায় অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিদ্যালয় মাঠে প্রকাশ্যে শিক্ষককে মারধর ও জুতাপেটা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের সমিতির হাট এলাকার আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

সফিপুর গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে ফয়জুর রহমান টুলু সরদার বিদ্যালয় মাঠে লোকজনের সামনে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেনকে মারধর ও জুতাপেটা করেন। শিক্ষক জাকির হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভা চলছিলো।

একই সময় বেসরকারি সংস্থা সেইন্ট বাংলাদেশ তাদের তত্ত্বাবধানে শিক্ষক নিয়োগের জন্য আলোচনা শুরু করে। ওই সময় শিক্ষক জাকির হোসেন মেধার যাচাইয়ের ভিত্তিতে শিক্ষক নিয়োগের জন্য সেইন্ট বাংলাদেশের কর্মকর্তাদের অনুরোধ করেন। এতে ফয়জুর রহমান টুলু ক্ষিপ্ত হয়ে জাকির হোসেনের সাথে বিতর্কে জড়িয়ে পড়েন। বিতর্কের মধ্যে ফয়জুর রহমান কিল-ঘুষি ও চর-থাপ্পর মেরে জাকির হোসেনে আহত করেন। একপর্যায়ে ফয়জুর রহমান লোকজনের সামনেই শিক্ষককে জুতাপেটা করে এবং প্রাণনামের হুমকি দেয়।

বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও স্থানীয়রা শিক্ষককে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসেন। এই ঘটনায় জাকির হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে ফয়জুর রহমান টুলুর বিরুদ্ধে মুলাদী থানায় লিখিত অভিযোগ দেন।

এব্যাপারে ফয়জুর রহমান টুলু শিক্ষককে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ অস্বীকার করে বলেন, সেইন্ট বাংলাদেশের শিক্ষক নিয়োগের বিষয় নিয়ে ওই শিক্ষকের সাথে কথা কাটাকাটি হয়েছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার ম-ল বলেন, শিক্ষকের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মুলাদী উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম জাকিরুল হাসান বলেন, বিদ্যালয় মাঠে শিক্ষককে মারধরের বিষয়টি দুঃখজনক। এবিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments