শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর সাপাহারে সড়ক দূর্ঘটনায় ফারুক হোসেন (৪২) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহত ফারুক হোসেন পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি গভীড়াকুড়ি গ্রামের দছিমদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় , বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে পোরশা উপজেলার বালিয়াচাঁন্দা এলাকায় আমবাগান পরিচর্যা করতে যান। পরে আম বাগান থেকে সাপাহার বাজারের দিকে মোটরসাইকেল যোগে ফিরে আসার সময় পথিমধ্যে উপজেলার তেঘরিয়া নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে ধাক্কা লাগে। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ হুমায়ূন কবীর বলেন, যেহেতু সে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির সাথে ধাক্কা খেয়ে মারা গেছে এবং তার পরিবারের লোকজন এতে বাদী না হওয়ায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments