বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়া রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস কে রঞ্জন: জমকালো আয়োজনের মধ্যদিয়ে পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় একটি আনন্দ শোভাযাত্রা ও রেলি বের করা হয়।রেলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে অবস্থিত ক্লাবের সামনে এসে শেষ হয়। পরে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন শেষে ক্লাবের হল রুমে আলোচনা সভা করা হয়।

সভায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ.আর মুক্তা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির, সাবেক সভাপতি সামসুল আলম, কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক এস.কে রঞ্জন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান।

এছাড়া কলাপাড়া প্রেস ক্লাবের সাবেক সদস্য এইচ.এম আকবর, প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি সুরাইয়া নাছরিন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পলাশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি মো. ইয়ামিন আহম্মেদ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মো. রাসেল কবির মুরাদ, সাংবাদিক ক্লাবের সভাপতি নীল রতন কুন্ড নিলয়, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এস.এম আলমগীর হোসেন, এস.এস.সি ৯৯ ব্যাচ সভাপতি সামসুল আরেফিন শাকিল ও রয়েল ব্যাচ ২০০০ এর সমন্বয়কারী ইলিয়াস খান রানা, কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ক্লাবের সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির সদস্য মো. ওমর ফারুক। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments