বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে দিন-দুপুরে বোমা ফাটিয়ে ইউপি সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট, আহত-২

মুলাদীতে দিন-দুপুরে বোমা ফাটিয়ে ইউপি সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট, আহত-২

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের মুলাদীতে দিনদুপুরে বোমা ফাটিয়ে ইউপি সদস্যের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বেলা ১টার দিকে উপজেলা বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের নারগিস বেগমের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। নারগিস বেগম বাটামারা ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টুমচর গ্রামের মালেক সরদারের ছেলে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী

লোকমান সরদার ওরফে লোকমান ডাকাতের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন নারী ইউপি সদস্য। এসময় হামলাকারীরা ইউপি সদস্যসহ ২জনকে মারধর এবং ঘর কুপিয়ে পিটিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। নারগিস বেগম জানান, শুক্রবার বাড়ির পুরুষরা জুমার নামাজের জন্য মসজিদে ছিলো। বেলা ১টার দিকে একই এলাকার লোকমান সরদার, ফারুক হোসেন, সজল হোসেনের নেতৃত্বে ২৫/৩০জন দুর্বৃত্ত দেশিয় অস্ত্র নিয়ে বোমা ফাটাতে ফাটাতে বাড়িতে প্রবেশ করে। এসময় তাঁরা রুবেল শাহকে খুজতে থাকে। রুবেল শাহকে না পেয়ে হামলাকারীরা এলোপাথারি ঘর কুপিয়ে এবং ঘরের মধ্যে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।

হামলাকারীরা ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৪-৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। হামলার প্রতিবাদ করায় নারী ইউপি সদস্যসহ ২জনকে পিটিয়ে মারাত্মক আহত করে হামলাকারীরা। পরে আবার হামলা করবে ঘোষণা দিয়ে চলে যায়। এছাড়া এই ঘটনায় মামলা করলে রুবেল শাহকে স্বপরিবারে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেন আহত নারী ইউপি সদস্য। নারগিস স্বামী রুবেল শাহ জানান, শুক্রবার জুমার নামাজের সময় এলাকার বেশিরভাগ পুরুষ মসজিদে ছিলো। ওই সময় লোকমান সরদারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে এবং তাঁর বাড়িতে হামলা চালায়। বোমার শব্দে মসজিদের মুসুল্লিরা আতঙ্কিত হয়ে পড়েছিলো। পরে নামাজ শেষে তিনি ঘরে গিয়ে ভাঙচুর ও লুটপাটের বিষয়টি দেখতে পান। পরে আহত স্ত্রীকে উদ্ধার করে বিকেলে মুলাদী হাসপাতালে ভর্তি করেন।

মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) কমল দে বলেন, পুলিশ এলাকায় অবস্থান করছিলো। তবে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ছিলো। শব্দ শুনে ঘটনাস্থলে দ্রুত পৌছে পরিস্থিতি শান্ত করা হয়েছে। ইউপি সদস্যের ঘর ভাঙচুর করা এবং হাত বোমা বিস্ফোরণের আলামত পাওয়া গেছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার ম-ল বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ গেছে। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments