শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে অভিনেতা কাবিলার শীতবস্ত্র বিতরণ

নোয়াখালীতে অভিনেতা কাবিলার শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: ব্যাচেলর পয়েন্ট খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ ওরপে কাবিলার ডাক ফাউন্ডেশনের উদ্যোগে নোয়াখালীর সোনাইমুড়ীর বিভিন্ন স্থানে মাদ্রাসার এতিম খানায় শিক্ষার্থীও অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল ও জামা বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলার বগাদিয়া,শিলমুদ,জয়াগ,পাচবাড়িয়াসহ বিভিন্ন স্থানে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় জনপ্রিয় অভিনেতা ফজিয়াউল হক পলাশ, সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক, স্থানীয় জনপ্রতিনিধিসহ ডাক বাক্স ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

শীত বস্ত্র বিতরণ শেষে অভিনেতা জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ জানান, করোনা কালীন সময় ডাক বাক্স ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। এই সংগঠনের উদ্যেগে ও ইরামন ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এই প্রথম নোয়াখালীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । ভবিষ্যতে মানবিক কাজসহ খেলাধুলায় প্রতিভা বিকাশে এ সংগঠন কাজ করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments