শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ার হত্যা মামলার আসামী লালমনিরহাটে গ্রেফতার

বগুড়ার হত্যা মামলার আসামী লালমনিরহাটে গ্রেফতার

জয়নাল আবেদীন: বগুড়ার চাঞ্চল্যর ওয়াজেদ হোসেন ঝন্টু হত্যা মামলার প্রধান আসামী আব্দুর রহমানকে লালমনিহাট জেলার সদর উপজেলার খাতাপাড়া এলাকা গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা।

রোববার দুপুরে সাংবাদিকদের তথ্য জানিয়েছে র‌্যাব ১৩ দায়িত্বশীল কর্মকর্তা। গত বছরের ৩ সেপ্টেম্বর পূর্ব বিরোধের জের ধরে বগুড়া পৌরসভার ভাটকান্দি এলাকার একটি রেষ্টুরেন্টের ভিতরে ওয়াজেদ হোসেন ঝন্টু নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে আব্দুর রহমান ও তার বাহিনীর সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আয়নাল নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

মামলার প্রধান আসামী আব্দুর রহমানসহ অন্যান্যরা পালিয়ে যায়।এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ৪ সেপ্টেম্বর বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। মামলার পর আসামীরা বিভিন্ন স্থানে আত্মগোপন করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে লালমনিহাট জেলার সদর উপজেলার খাতাপাড়া এলাকা থেকে আব্দুর রহমানকে গ্রেফতার করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে ঝন্টুকে হত্যার কথা স্বীকার করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments