শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে ওয়াজ মাহফিলে এক হালি ডিম ১০ হাজার টাকা বিক্রি

সিংগাইরে ওয়াজ মাহফিলে এক হালি ডিম ১০ হাজার টাকা বিক্রি

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে একটি ওয়াজ মাহফিলে এক হালি ডিমের দাম ১০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে। জানাগেছে, উপজেলার চারিগ্রাম ইউনিয়নের মধ্যচারিগ্রাম কেন্দ্রিয় কবরস্থান ও ঈদ গাহ মাঠের উদ্যোগে শনিবার রাত সাড়ে ১০ টার দিকে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঈদগাহ মাঠের সভাপতি মোনতাজ উদ্দিন। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেমায়েতপুর জয়নাবাড়ী মসজিদের খতিব মুফতি আশেকে এলাহী।

তিনি কবরস্থানের উন্নয়নের জন্য এলাকাবাসীর নিকট টাকা কালেকশন করেন। এ সময় এক ব্যাক্তি ৪টি (এক হালি) ডিম দান করেন। ওই ডিমি বিক্রি করতে প্রকাশ্যে নিলামের ঘোষণা করা হয়। আগ্রহী একাধিক ব্যাক্তি ২ শ থেকে ১ হাজার টাকা দাম উঠে। এ ছাড়াও একাধিক উৎসক মুসুল্লিরা দাম বাড়াতে থাকেন। এক পর্যায় হাসান বেপারী নামের এক ব্যাক্তি ডিমের দাম হাকেন ১০ হাজার টাকা। হাসান বেপারী শীর্ষে দাম বলায় তাকে দেয়া হয়। তিনি নগদ ১০ হাজার টাকা দিয়ে ১ হালি ডিম কিনে নেন। এক হালি ডিম ১০ হাজার টাকা বিক্রির নিয়ে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

কবরস্থানের উন্নয়নের জন্য ও মৃত মা-বাবার জন্য দোয়া কামনা করে অতি উঃসাহিত হয়ে ডিম কিনে কবরস্থানের নামে দান করা হয়েছে বলে জানান হাসান বেপারী। ডিম বিক্রির ব্যাপারে মুফতি আশেকে এলাহীর সাথে যোগাগের চেষ্ঠা করে বক্তব্য দিতে রাজি হননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments