বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

কালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতার ইশতেহার পাঠক ‘শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টে’র উদ্যোগে দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার বল্লা ইউনিয়নের বল্লা,রামপুর,কামান্না ও সিংগাইর গ্রামে ঘুরে ঘুরে ৮ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা।এসময় শাজাহান সিরাজের স্ত্রী রাবেয়া সিরাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন।

শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা বলেন,আমার বাবার মতো আমিও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমি নির্বাচন করতে আসি নাই।আমিও আপনাদের জন্য কাজ করতে চাই। আমার বাবার স্মৃতি ধরে রাখতে ‘শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট’ গঠন করেছি। এ সংগঠনের মাধ্যমে দুঃস্থ ও অসহায় ও গরিব মানুষের সেবা করার জন্য এসেছি। এ হিসেবে আমি আপনাদের সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন,আমরা গত কয়েকদিন যাবত উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে গিয়ে কম্বল বিতরণ করে আসছি। কম্বল বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments