শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাটখিলে জায়গা দখলে বাধা দেয়ায় বিধবা নারীর ওপর হামলা, আহত ২

চাটখিলে জায়গা দখলে বাধা দেয়ায় বিধবা নারীর ওপর হামলা, আহত ২

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলায় জায়গা দখলে বাধা দেয়ায় বিধবা নারীসহ ২ জনকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী অভিযোগ করে বলেন, তিনি তার বাবার বাড়িতে থাকেন। তার বাবা, ভাই কেউ নেই। তার ছোট একটি ছেলে আছে। পরিবারে পুরুষ কেউ না থাকার সুযোগে তাদের বাড়ির মিজান, জাহিদ ও মাসুদ তার ৮ শতাংশ জায়গা দখল করতে দুই দফা চেষ্টা চালায়। ওই সময় তিনি তাজনেহার আক্তার (৫০) বাধা দিলে তাকে কাঠ ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তার ছোট বোন রেহানা আক্তার তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারধর করে। তিনি অভিযোগ করে আরো বলেন, হামলাকারীরা তাদের দুই বোনের পরনের কাপড় ছিঁড়ে ফেলে এবং তার গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী আহত দুই বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এর আগে দখলকারীরা গত ৬ ফেব্রুয়ারী একই জায়গা দখল করতে আসে। তখন প্রতিরোধের মুখে দখল করতে না পেরে ফিরে যায়।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত মিজান, জাহিদ ও মাসুদের ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের ফোন ব্যস্ত ফোন পাওয়া যায়। তাই এ বিষয়ে তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, মৌখিক ভাবে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments