শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে প্রেম বঞ্চিতদের বিক্ষোভ মিছিল

জয়পুরহাটে প্রেম বঞ্চিতদের বিক্ষোভ মিছিল

এস এম শফিকুল ইসলাম: আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। দিবসটি উপলক্ষে প্রিয়তমাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন অনেকে। ভালোবাসার অনুভূতি প্রকাশের মাধ্যমে উদযাপন করেছেন দিনটি। তবে এই দিনই বিক্ষোভ সমাবেশ করেছে জয়পুরহাট ‘প্রেমবঞ্চিত সংঘ’ নামের একটি সংগঠনের সদস্যরা।

আজ মঙ্গলবার ১৪ (ফেব্রুয়ারি) বিকালে জয়পুরহাট সরকারি কলেজের সামনের রাস্তায় ও রেলস্টেশন এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা।

এসময় বিক্ষোভে অংশগ্রণকারীরা শ্লোগান দেন- তুমি কে, আমি কে- বঞ্চিত, বঞ্চিত, কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয়, মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না। নষ্ট প্রেমের কাঁথাতে আগুন জ্বালো একসাথে। মিছিলটি জয়পুরহাট সরকারি কলেজ রোডের সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয় ।

প্রেম বঞ্চিত সংঘের জেলা শাখার সভাপতি হামিম মোল্লাহ্ বলেন, আমরা প্রেমের বিরোধী নই। তবে ১৪ই ফেব্রুয়ারি প্রেমের নামে যে ভন্ডামি চলে তার প্রতিবাদ করছি। ভালোবাসার নামে দেশে যে শ্লীলতাহানির ছড়াছড়ি, এটা আমরা চাই না। একজনের একটাই প্রেম থাকবে, একের অধিক আমরা মেনে নেবো না।

প্রেম বঞ্চিত সংঘের জেলা শাখার প্রচার সম্পাদক আব্দুল্লাহ বিন আশিক বলেন, আমরা চাই, প্রেম হোক সার্বজনীন। কেউ কেউ ৫-৬টা করে প্রেম করছে। আর চেহারা খারাপ বলে, আর্থিক সঙ্গতি নেই বলে আমরা প্রেম করতে পারছি না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক মোঃ রনি হাসান, সহসভাপতি আলমগীর হোসেন,সহসভাপতি কবিরুল ইসলাম কবির,প্রচার সম্পাদক আব্দুল্লাহ বিন আশিক, দপ্তর সম্পাদক মোঃরাকিব হাসান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments