রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণকারী লিটনের ফাঁসির দাবিকে এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণকারী লিটনের ফাঁসির দাবিকে এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

মাসুদ রানা রাব্বানী: ট্যালেন্ট স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রীকে (১৩) জোর পূর্বক ধর্ষণের অভিযোগে রাজশাহী মহানগরীর কাজলা মোড়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী এবং ওই স্কুলের ছাত্র-ছাত্রীরা।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) সকাল ১১টায় মহানগরীর মতিহার থানাধীন কাজলা মোড়ে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিপালন করে তারা। মানববন্ধন কর্মসূচিতে ৫শতাধিক স্থানীয় ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। এ সময় তারা ধর্ষক লিটনের ছবি সম্মেলিত ব্যানার ফেস্টুন হাতে বিচার ও শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়। স্কুল ছাত্রীর মা জানায়, ধর্ষক লিটন মহানগরীর মতিহার থানার কাজলা মৃধাপাড়া এলাকার মৃত আজিমুদ্দিনের ছেলে। তারা উভয়েই ধরমপুর এলাকায় জনৈক কামালের বাড়িতে ভাড়া থাকেন। তিনি বাসা বাড়ীতে কাজে গেলে বাড়ি ফাঁকা থাকতো। সেই সুযোগে আমার মেয়েকে একা পেয়ে বিভিন্ন সময় তার শরীরে হাত দিত এবং কু-প্রস্তাব দিত লিটন। ইতিপূর্বে বিষয়টি মেয়ে আমাকে জানালে আমি প্রতিবাদ করেছিলাম। এরই ধারবাহিকতায় গত (১৭ ডিসেম্বর ২০২২) সকাল সাড়ে ১০টায় কাজের জন্য বেরিয়ে গেলে দুপুর সাড়ে ১২টার দিকে াামার মেয়েকে তার ঘরে ডেকে নিয়ে যায় লিটন। এ সময় তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক যৌনসঙ্গম করে। পরে তাকে বলে এই ঘটনা কাউকে বললে কেটে পদ্মা নদীতে ফেলে দেব। ভয়ে আমার মেয়ে বিষয়টি গোপন রাখে।

এরপর গত (৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় আমার মেয়ে জানায়, বুকে তিব্র ব্যাথা অনুভব করছে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে ৩নং ওয়ার্ডে ভর্তি করেন। এদিন আমার মেয়ে আমাকে পূর্বের সমস্ত ঘটনা বিস্তারিত খুলে বলে। পরে আমি মোসাঃ নাজমা বেগম বাদী হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করি।

মামলা নং-৭,তাং-১০/০২/২০২৩। জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার মাি বাদী হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর শুক্রবার (১০ ফেব্রুয়ারী) অভিযান চালিয়ে অভিযুক্ত লিটনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments