বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় দুটি পিস্তল ও দুটি ম্যাগজিন উদ্ধার

শার্শায় দুটি পিস্তল ও দুটি ম্যাগজিন উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: যশোরের শার্শা সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি নাইন এমএম পিস্তল, দুটি ম্যাগজিন ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

তবে, এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার অগ্রভুলাট দক্ষিনপাড়া এলাকা থেকে এ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, ভারত থেকে অস্ত্রের একটি চালান পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এমন গোপন খবরে, অগ্রভুলাট বিজিবি ক্যাম্পের সদস্যরা দক্ষিনপাড়া পাকা রাস্তার পার্শ্বে অবস্থান নেয় এবং কিছুক্ষন পরে একজন ব্যক্তিকে একটি মোটরসাইকেল (রেজিস্ট্রেশন নম্বর যশোর ল-১১-৮৮০৭) যোগে আসতে দেখে। উক্ত ব্যক্তিকে বিজিবি সদস্যরা থামতে বললে সে মোটর সাইকেলটি থামানোর পর তাকে তল্লাশির জন্য কোমরে হাত দিলে তৎক্ষনাত সে তার লুঙ্গি খুলে দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত স্থান হতে ইউএসএসের তৈরি দুটি নাইম এমএম পিস্তল, দুটি খালি ম্যাগাজিন এবং একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃত অস্ত্র, ম্যাগাজিন এবং মোটর সাইকেল এর সিজার মূল্য সাড়ে তিন লাখ টাকা।

অস্ত্রের চালান আটকের বিষয়টি নিশ্চিত করে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স) বলেন অস্ত্রের চালানটি শার্শা থানায় জমা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments