বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাভোলার শশীভূষণে চাঞ্চল্যকর ইমাম হত্যা মামলার প্রধান আসামী স্বামী-স্ত্রী ঢাকা থেকে গ্রেফতার

ভোলার শশীভূষণে চাঞ্চল্যকর ইমাম হত্যা মামলার প্রধান আসামী স্বামী-স্ত্রী ঢাকা থেকে গ্রেফতার

এএসটি সাকিল: ভোলা জেলার শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নে মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম হত্যা মামলার মুল আসামী আবু তাহের মাঝি (৫১) ও তার স্ত্রী কুলসুম বেগম (৪২) কে গ্রেফতার করেছে শশীভূষণ থানার একটি চৌকস টিম।

গত শুক্রবার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলার দিকনির্দেশনায়, অফিসার ইনচার্জ শশীভূষণ থানা ভোলার তত্ত্বাবধানে দায়ের করা এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই দিপঙ্কর দে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঢাকার যাত্রাবাড়ী থানার ১নং গলি থেকে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় ঘটনার সাথে তাদের নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে হত্যাকান্ড সংক্রান্ত বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য প্রদান করে।তার দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করতঃ জড়িত অন্যান্য আসামীদের সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর শুক্রবার সকাল ৮ টায় নুরুল ইসলাম ও তার চাচা আবু তাহের মাঝির পরিবারের মধ্যে মামলা মোকাদ্দমা সংক্রান্ত পাওনা টাকার হিস্যা নিয়ে তর্কের জের ধরে আসামী আবু তাহের মাঝির পরিবারের সদস্যরা মসজিদের ইমাম মাওলানা নূরুল ইসলাম ও তার স্ত্রী মরিয়মকে কুপিয়ে জখম করে।স্বজনরা ভিকটিমদের প্রথমে চরফ্যাসন হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই দিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মাওলানা নূরুল ইসলাম মারা যান।

গ্রেফতারকৃত আসামীদের বিচারার্থে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।এর আগে মামলা দায়েরের পর পরই হত্যাকান্ডের সাথে জড়িত আসামী আবদুল মালেককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments