মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৩ দিন ধরে গৃহবধূ নিখোঁজ, সন্ধান চেয়ে স্বামীর জিডি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৩ দিন ধরে গৃহবধূ নিখোঁজ, সন্ধান চেয়ে স্বামীর জিডি

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৩দিন থেকে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। নিখোঁজ গৃহবধুর সন্ধান চেয়ে রবিবার সন্ধ্যায় শিবগঞ্জ থানা একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তাঁর স্বামী। নিখোঁজ গৃহবধূ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তের রশিয়া গ্রামের মো. মবিনউল হকের স্ত্রী মোসাঃ রাকিবা বেগম(৪২)।

নিখোঁজ গৃহবধূর স্বামী জানান, গত ২৫ ফেব্রুয়ারি বিকেলে আমার স্ত্রী রাকিবা বেগম কাউকে কিছু না বলে আমার বাড়ি থেকে বেরিয়ে যায়। তাকে আমার সকল আত্মীয়-স্বজনের বাসা সহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বাধ্য হয়ে শিবগঞ্জ থাকায় জিডি করেছি। জিডি নং ১২৪২, তারিখ-২৬/০২/২০২৩। তিনি আরো জানান, আমার স্ত্রী বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় তার পরেনে ছিলো নেভিব্লু কালারের বোরখা ও ওড়না। তার চেহারা ফর্সা, মাথায় লম্বা কালো চুল আর তার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গৃহবধু নিখোঁজের বিষয়ে তার স্বামী একটি জিডি করেছেন। আমরা নিখোঁজ গৃহবধূও সন্ধানে অভিযান শুরু করেছি। সন্ধান পেলে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দিবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments