সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে তালাইমারি থেকে ভদ্রা মোড় পর্যন্ত দৃষ্টিনন্দন সড়কবাতি: বাড়লো সৌন্দর্য্য ও নিরাপত্তা

রাজশাহীতে তালাইমারি থেকে ভদ্রা মোড় পর্যন্ত দৃষ্টিনন্দন সড়কবাতি: বাড়লো সৌন্দর্য্য ও নিরাপত্তা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর তালাইমারি থেকে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে রেশম উন্নয়ন বোর্ড এর সামনে পর্যন্ত সড়ক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে। ২.১ কিলোমিটার সড়কটিতে বসানো হয়েছে ১১০টি অত্যাধুনিক সড়কবাতির পোল। প্রতিটি পোলে রয়েছে ১৩টি আধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি লাইট।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ভদ্রা স্মৃতি অম্লান মোড়ে আনুষ্ঠানিকভাবে সড়কটির আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত করা হয়। উদ্বোধনকালে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নগরীর বিভিন্ন সড়ক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়নের ধারাবাহিকতায় তালাইমারি থেকে ভদ্রা মোড় পর্যন্ত সড়ক আলোকায়ন করা হলো। ভদ্রা থেকে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর পর্যন্ত সড়কেও দৃষ্টিনন্দন সড়কবাতির পোল স্থাপন করা হয়েছে। আগামী দুই/তিন দিনের মধ্যে এটিও উদ্বোধন করা হবে। বিভিন্ন সড়ক আলোকায়নে নগরীর সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি নাগরিকদের নিরাপত্তাও বৃদ্ধি পাচ্ছে। ফলে অনেক রাত পর্যন্ত নাগরিকরা স্বাচ্ছন্দ্যে চলাচলা করতে পারছেন।

উদ্বোধনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের বিদ্যুৎ ও পানি স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আকতারুজ্জামান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন, ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী আশরাফুল হুদা টিটো, রাসিকের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments