শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলালাকড়ি কুড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল তরুণী

লাকড়ি কুড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল তরুণী

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলা থেকে প্রতিবন্ধী এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত তাহমিনা আক্তার (১৯) উপজেলার ভাটিরটেক গ্রামের মো.সেলিমের মেয়ে।

শনিবার (৪ মার্চ) বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে শনিবার দুপুরে পাশের বাড়ির নজির মাষ্টারের পুকুরের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তরুণীর পরিবার জানায়, গত ৫ বছর থেকে প্রতিবন্ধী তাহমিনা মৃগী রোগে আক্রান্ত ছিল। অসুস্থ অবস্থায় মাঝে মধ্যে গিয়ে নজির মাষ্টারের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করত এবং বাগানে পড়ে থাকা গাছের পাতা, লাকড়ি কুড়াতো। শনিবার লাকড়ি কুড়াতে গিয়ে মাথা ঘুরে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঘরে নিয়ে আসলে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের পর একই দিন সন্ধ্যায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ময়না তদন্ত শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments