সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাডাকাতের সাথে পুলিশের গোলাগুলি, অস্ত্রসহ আটক ৬

ডাকাতের সাথে পুলিশের গোলাগুলি, অস্ত্রসহ আটক ৬

মাহমুদুল হাসান: সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এসময় আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। আহত হয়েছে পুলিশের চার সদস্য।

সোমবার (৬ মার্চ) ভোররাতে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোটার মোড়ে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশির এর ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম (৬০), ধলামিয়ার ছেলে মিজান (৪৭),
শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাব এর ছেলে আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান (২৮)।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে কিছু দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা সাতক্ষীরা কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুটি প্রাইভেটকার কে চ্যালেঞ্জ করি। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলে ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments