সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeরাজনীতিআ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ১০ম মৃত্যুবার্ষিকী পালন

আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ১০ম মৃত্যুবার্ষিকী পালন

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা আব্দুল জলিল এর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আমরা স্বাধীনতার সন্তান সংগঠনের উদ্যোগে ৬ মার্চ সকালে জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরম খাঁ মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের উপদেষ্টা মোঃ নাজমুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার কবির, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সারওয়ার হোসেন প্রমুখ। সংগঠনের সভাপতি হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় সংগঠনের নেতাকর্মী ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগরের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, বিএনপি বর্তমানে মৃত দলে পরিণত হয়েছে। আগুন সন্ত্রাসসহ নানা অপকর্মের জন্য এই দলটি এখন জনবিচ্ছিন্ন ও গণবিরোধী দল হিসেবে পরিচিতি লাভ করেছে। নির্বাচন ছাড়া সন্ত্রাস ও ষড়যন্ত্রের মাধ্যমে দলটি ক্ষমতাসীন হওয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এই দলের প্রধানসহ অনেকেই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত, তারা বর্তমানে নির্বাচনে প্রার্থি হওয়ার অযোগ্য। ফলে নির্বাচনকে তারা বাধাগ্রস্থ করতে চায়, যা গণতন্ত্র বিরোধী। তিনি সন্ত্রাস ও ষড়যন্ত্র বাদ দিয়ে বিএনপিকে নির্বাচনমুখী হওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার সাংবিধানিক কোন বিকল্প পথ নেই। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের দল, সব সময় আওয়ামী লীগ গণতন্ত্র ও নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তনে বিশ্বাস করে। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে সুষ্ঠ, নিরপেক্ষ ও অবাধ হবে উল্লেখ করে তিনি বলেন, আসন্ন নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments