মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাগোপালগঞ্জে বাস চাপায় মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত

গোপালগঞ্জে বাস চাপায় মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে বাস চাপায় মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামচুল হকের ছেলে মোটরসাইকেলচালক মাদরাসা শিক্ষক এম এ হাসিব (৫০), কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল-আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো: রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এস আই মানবেন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি মোটরসাইকেল ও বাইসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলচালক এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন এবং বাইসাইকেল-আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম মারাত্মক আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাইসাইকেল-আরোহী ওই যুবককে মৃত ঘোষণা করেন। এ সময় মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ ছিল। বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ জানিয়েছেন, তিনজনকেই মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments