শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

উলিপুরে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে আরিফ হোসেন (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মার্চ) বিকালে উলিপুর-কুড়িগ্রাম সড়কের পাশে কিশামত মালতিবাড়ী নামকস্থানে একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে ধরনীবাড়ী ইউনিয়নের কিশামত মালতিবাড়ী এলাকায় উলিপুর-কুড়িগ্রাম সড়কের পাশে একটি পুকুরে এক যুবকের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানা পুলিশে খবর দেন। এরপর সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন। নিহত যুবক উলিপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের শিববাড়ী পাখিমারিরটারী এলাকার আফতাফ খলিফার ছেলে। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে। তাদের ধারনা দূর্বৃত্তরা তাকে হত্যা করে পুকুরে ফেলে রাখেন। এ কারনে লাশের দূর্গন্ধ ছড়িয়েছে। এদিকে মরদেহ পুকুরে ভেসে উঠার খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ তা দেখার জন্য সেখানে ভিড় করতে থাকেন।

এলাকাবাসী মেহেদী হাসান, সিরাজুল ইসলাম ও জুয়েল রানাসহ অনেকে জানান, দুইদিন পূর্বে (রোববার) সকালে শিববাড়ী বাজারে আরিফ হোসেনের সাথে তাদের দেখা হয়েছিল। ওই দিনের পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিহত আরিফ পেশায় ট্রাক্টর চালক ছিলেন। তিনি এক সন্তানের জনক বলে জানা গেছে।

ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান লাভলু পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উলিপুর থানার ওসি শেখ আশরাফুজ্জামান জানান, পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৮ মার্চ) মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন নির্ণয় করা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments