বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গুয়ার হাওরে গাছ নিধনের সংবাদ প্রকাশের পর অভিযানে উপজেলা প্রশাসন

টাঙ্গুয়ার হাওরে গাছ নিধনের সংবাদ প্রকাশের পর অভিযানে উপজেলা প্রশাসন

আহম্মদ কবির: সরকার ঘোষিত প্রতিবেশ সংকটাপন্ন এলাকা বন্যপ্রাণী ও পাখির নিরাপদ অভয়ারণ্য টাঙ্গুয়ার হাওরের পলিয়ার বিলের কান্দার হিজলের গাছ উপরে ও বনাঞ্চল উজাড় করে বাঁধ নির্মাণের সংবাদ প্রকাশের পর, টাঙ্গুয়ার হাওরের পলিয়ার বিলের হিজল বাগানে অভিযান চালিয়েছে তাহিরপুর উপজেলা প্রশাসন

আজ বৃহস্পতিবার ( ৯,মার্চ)দুপুরে এ অভিযান পরিচালনা করেন তাহিরপুর উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি।

উল্লেখ্য টাঙ্গুয়ার হাওরের উল্লেখযোগ্য হিজলের বাগানের গাছ উপরে ও বনাঞ্চল উজার করে বাঁধ নির্মাণ করায়, গতকাল দৈনিক আলোকিত সকাল ও আজকের বাংলাদেশ পত্রিকায় ‘টাঙ্গুয়ার হাওরে ফসল রক্ষার নামে উজার বনাঞ্চল এই শিরোনামে সংবাদ প্রকাশের পর।তাহিরপুর উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন,এবং টাঙ্গুয়ার হাওরের উল্লেখযোগ্য পলিয়ার বিলের কান্দার হিজর গাছ উপরে ও বনাঞ্চল উজাড় করে যারা বাঁধ নির্মাণ করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এসময় তিনি বলেন আমরা টাঙ্গুয়ার হাওরে গাছ নিধনের অভিযোগ পেয়ে এখানে এসেছিএখানে বেশকিছু গাছ ক্ষতি হয়েছে আসামীদের ঘটনাস্থলে পাইনি।তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের এর ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments